Social Icons

ভাল লাগার মত একটা গল্প

একটি ছেলে তিন বছর সম্পর্কের পর
মেয়েকে বলতেছে ,
ছেলেঃ আমার
মনে হচ্ছে আমি তোমাকে ভালোবাসি না ।
মেয়েঃ কি ??...
ছেলেঃ হ্যা , আমি আমার
জীবনকে তোমার
সাথে থেকে নষ্ট
করতে পারবো না ।
মেয়েঃ তুমি এই গুলো কি বলতেছ ???
এই

রকম করো না আমার সাথে ।
আমার ভুলটা কোথায় ? প্লিস বল ।
ছেলেঃ আমি ব্রেক আপ চাচ্ছি ।
মেয়েঃ :
'( আমি তোমাকে ছাড়া থাকতে পারবো না
ছেলেঃ কিন্তু আমার ব্রেক আপ চাই

এইটা বলে ছেলে টা চলে গেল ।
মেয়েটি রাত্রে বেলা অনেক
কান্নাকাটি করল।
সে বুঝে উঠতে পারছেলিনা যে সে কি হারিয়েছে ।
এই রকম কিছু দিন যাওয়ার পর ও
ছেলেটি মেয়েটির
সাথে যোগাযোগ করলনা । তখন
মেয়েটি নিজেকে অনেক শক্ত করল ।
এবং সে তার
বাবামাকে তাকে বিয়ে দেওয়ার
জন্যে পাত্র
দেখতে বলল ।তারপর সে অন্য
একটি ছেলে কে বিয়ে করল ।
সে সবসময়
ভাল
থাকার চেষ্টা করত কিন্তু পারত
না ।
এমনকি তার
বিয়ের পর ও প্রত্যেক
রাতে সে কাঁদত
সেই ছেলেটির
জন্যে যে তাকে অন্ধকারে একা রেখে চলে গেছে ।
সে এখনো বিশ্বাস করে তার সেই
মানুষটি তার
কাছে আসবে ,
এবং তাকে নিয়ে একসাথে থাকবে ,কিন্তু
তা আর
হল না ।
বিয়ের ২ বছর পর
মেয়েটি ছেলেটির
বাড়িতে গেল তার বোনের
সাথে দেখা করতে ।
তার বোনতাকে ছেলেটির
রুমে নিয়ে গেল
এবং তার হাতে একটি চিঠি দিল
এবং কেঁদে কেঁদে বলল , যে তার
ভাই ২ বছর আগে ক্যান্সার এ
মারা গেছে ।
তারপর
মেয়েটি বাড়িতে গেল ,তারপর
চিঠি টি খুলে পড়তে লাগলো
"জান
আমি জানি তুমি এখনো আমার
জন্যে অপেক্ষা করছ ,কিন্তু এই
তা হয়ত
আমাদের
নিয়তিতে নেই । তুমি মন খারাপ
করো না ,
আমি এই কাজ করেছি শুধু
তোমাকে শক্ত
করার
জন্যে ,তোমাকে সামনে এগিয়ে যাওয়ার
জন্যে।
কখনো নিজেকে দোষারোপ
করো না কোন
কিছুর জন্যে ।
আমি এখনো বেচে আছি তোমার
হৃদয়ের
মাঝে । আছি না ??
এবং তোমার
ভালবাসা কখনো হারাবে না ।
আশা ছেড়ো না , সবসময়
হাসি খুশি থাকবে ,তুমি জানো আমি তোমার
হাসি মুখ তা দেখতে অনেক
ভালোবাসি ।
আমি সব
সময় তোমার সাথে ছিলাম , আছি ,
থাকব ।      By- Md Milon Ahmed

No comments:

Blogger Widgets