Social Icons

প্রথম ছোয়া

প্রথমে দেখা
সে যে একা
কেরেছে এই প্রাণ,...
চোখের নেশা মনের আশা
আবেগে দিয়েছে টান ।
তোমারি রূপ
আমাকে চুপ
হৃদয় করেছে ক্ষয়,

আমি ফিদা মনে দ্বিধা
তোমারি হয়েছে জয় ।
হিমালয় পর্বত
বিষেরি সর্বত
জীবন করিবে নাশ ,
ভেঙ্গে চূর্ন করিব পূর্ণ
সফল করিব আশ । মজলুর ইতিহাস
জীবন করেছে নাশ
তাজমহল রয় পড়ে ,
শিরিন ফরহাদ
জীবন করেছে বরবাদ
ভালবাসা নামটি ধরে । আদম হাওয়া
একটাই চাওয়া
হাতে রাখ হাত,
তুমি জীবন
তুমি মরন
ভাংলে ভাংবে দাঁত । ভাবের টান
মন আনচান
বাধা কি আর মানে ,
মিষ্টি ঠোঁট
আমায় করেছ লুট
আঘাত করেছ প্রানে । [রচনাকাল-০১জানুয়ারী২০১০] সময়ের কারনে ছড়া/
কবিতা লিখতে পারিনা আমি দুঃখিত।
[কাব্য কলি] [শুধু মজা করার জন্য]
প্রথমে দেখা
সে যে একা
কেরেছে এই প্রাণ, চোখের নেশা
মনের আশা
আবেগে দিয়েছে টান ।
তোমারি রূপ
আমাকে চুপ
হৃদয় করেছে ক্ষয়, আমি ফিদা
মনে দ্বিধা
তোমারি হয়েছে জয়।
হিমালয় পর্বত
বিষেরি সর্বত
জীবন করিবে নাশ, ভেঙ্গে চূর্ন
করিব পূর্ণ
সফল করিব আশ ।
মজলুর ইতিহাস
জীবন করেছে নাশ
তাজমহল রয় পড়ে। শিরিন ফরহাদ
জীবন করেছে বরবাদ
ভালবাসা নামটি ধরে।
আদম হাওয়া
একটাই চাওয়া
হাতে রাখ হাত, তুমি জীবন
তুমি মরন
ভাংলে ভাংবে দাঁত।
ভাবের টান
মন আনচান
বাধা কি আর মানে, মিষ্টি ঠোঁট
আমায় করেছ লুট
আঘাত করেছ প্রানে।

No comments:

Blogger Widgets